1. paribahanjagot@gmail.com : pjeditor :
  2. jadusoftbd@gmail.com : webadmin :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
শিরোনাম:
সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সম্পাদক ওসমান আলীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ, অপসারণ দাবি বৈশ্বিক বিমান সংস্থাগুলোর মুনাফা হবে তিন হাজার কোটি ডলার উত্তরা মোটর্স বাজারে এনেছে ইসুজুর দুই মডেলের বাস বাংলাদেশীদের জন্য ভ্রমণ ফি কমাল ভুটান পরিবহন চাদাবাজি : সিএনজিচালিত অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে সংঘর্ষে রণক্ষেত্র হবিগঞ্জ নিহত ৩, আহত ৫০ গতিসীমা নিয়ে বিতর্ক : শহরে বাইকের সর্বোচ্চ গতি ৩০ কিলোমিটার, মহাসড়কে ৫০ কর্মীরা গণহারে অসুস্থ, এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের ৯০ ফ্লাইট বাতিল মগবাজার রেল গেটে ট্রেনের ধাক্কায় গণপূর্ত মন্ত্রণালয়ের গাড়ি চুরমার নতুন দুটি বিদেশি এয়ারলাইন্সের কার্যক্রম শুরু আগামী মাসে : অক্টোবরে চালু হচ্ছে থার্ড টার্মিনাল চট্টগ্রাম বন্দর দিয়ে ৯ মাসে ৪৩৫৫ কোটি ডলারের পণ্য রফতানি

জিন্ডাল স্টেইনলেস লজিস্টিক্স ও মায়েরস্কের মধ্যে দ্বিপাক্ষিক চুক্তি

মুম্বই প্রতিনিধি
  • আপডেট : শনিবার, ১ আগস্ট, ২০২০


ভারতের বৃহত্তম স্টেইনলেস স্টিল উত্পাদনকারী সংস্থা জিন্দাল স্টেইনলেস লিমিটেড (জেএসএল) এবং জেএসএল, জাজপুর এবং ভিজাগ কনটেইনার টার্মিনালের (ভিসিটিপিএল) মধ্যে কনটেইনার আমদানি ও রফতানি প্রবাহকে স্বাচ্ছন্দ্য ও গতিশীল করতে ইন্টিগ্রেটেড কনটেইনার লজিস্টিক সংস্থা মায়েরস্কের সঙ্গে হাত মিলিয়েছে। সম্প্রতি সম্পাদিত চুক্তির শর্তাবলী অনুযায়ী, মায়েরস্ক উড়িষ্যার জাজপুরে অবস্থিত নতুন কমিশনড ইনল্যান্ড কনটেইনার ডিপো (আইসিডি), ভিজাগ এবং জিন্দাল স্টেইনলেস লজিস্টিক পার্কের (জেএসএলপি) মধ্যে কনটেইনারবাহী রেল চলাচল ও গতিশীল করবে।

এই চুক্তি সম্পর্কে মন্তব্য করে জিন্দাল স্টেইনলেস লিমিটেডের এমডি মিঃ অভ্যুদয় জিন্দাল বলেছিলেন, “জিন্দাল স্টেইনলেস লিমিটেড ভারতের কন্টেইনারযুক্ত স্টেইনলেস স্টিল স্ক্র্যাপের বৃহত্তম আমদানিকারক। মায়েরস্কের সাথে আমাদের সহযোগিতা হ’ল একটি পারস্পরিক জয়-পরাজয় সমাধান। তাদের দক্ষতা আমরা কাজে লাগাতে চাই। আমাদের জন্য ব্যয় সাশ্রয় করার পাশাপাশি এই ব্যবস্থা আমাদের সাশ্রয়ী শৃঙ্খলা জোরদার করতে এবং কনটেইনার চলাচলকে ত্বরান্বিত করতে সহায়তা করবে।
মায়েরস্কের দক্ষিণ এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক মিঃ স্টিভ ফিল্ডার বলেন, মায়েরস্কে আমরা নিশ্চিত করছি যে আমাদের গ্রাহকদের এমন পণ্য এবং সমাধানের অ্যাক্সেস রয়েছে যা তাদের শেষ থেকে শেষের সরবরাহ সরবরাহ শৃঙ্খলার চাহিদা পূরণ করে। বিশেষ করে জিন্দাল স্টেইনলেস লিমিটেডের সাথে এবং এর জন্য ডিজাইন করা এবং সংশোধিত একটি সমাধান দিয়ে আমরা বাণিজ্য সক্ষমতা অর্জনের প্রতিশ্রুতি দেওয়ার ক্ষেত্রে সর্বাত্মকভাবে এগিয়ে যাচ্ছি।
জাজপুরে জিন্দাল স্টেইনলেস লজিস্টিক পার্কটি ১২ একর জায়গা জুড়ে ২০১৯ সাল থেকে চালু রয়েছে। সেখানে রয়েছে একটি রেল-সংযুক্ত আইসিডি, কাস্টম-বন্ডেড সুবিধা, আচ্ছাদিত গুদাম, এবং বিভিন্ন প্রয়োজন মেটাতে পর্যাপ্ত কনটেইনার হ্যান্ডলিং / স্টোরেজ / মেরামতের সুবিধাসমূহ দ্বারা সজ্জিত আমদানিকারক এবং শিপিংগুলি উড়ষ্যার কালীনগর এবং আশেপাশের শিল্পাঞ্চলে অবস্থিত। এখন বিশাখাপত্তনম কনটেইনার টার্মিনাল প্রাইভেট লিমিটেড (ভিসিটিপিএল) থেকে জিন্দাল স্টেইনলেস প্রাইভেট ফ্রেইট টার্মিনাল (পিএফটি) এ সরাসরি কনটেইনার ট্রেনগুলি স্থানান্তরিত করা সম্ভব হবে, যার ফলে সময় সাশ্রয়ের পাশাপাশি ব্যয়ও উ

শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরও খবর
© 2020, All rights reserved By www.paribahanjagot.com
Developed By: JADU SOFT