1. paribahanjagot@gmail.com : pjeditor :
  2. jadusoftbd@gmail.com : webadmin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

ঢাকা-দুবাই রুটে সপ্তাহে ৯টি ফ্লাইট পরিচালনা করবে এমিরেটস

এভিয়েশন এন্ড ইমিগ্রেশন রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

ঢাকা-দুবাই-ঢাকা রুটে এমিরেটসের অতিরিক্ত আরও দুইটি ফ্লাইট পরিচালনা করা হবে। আগামী ৪ অক্টোবর থেকে সোমবার ও শুক্রবার অতিরিক্ত এ ফ্লাইটগুলো পরিচালিত হবে। এতে ঢাকায় এয়ারলাইন্সটির সাপ্তাহিক ফ্লাইট সংখ্যা দাঁড়াবে ৯টি। বুধবার সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় এমিরেটস।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ফ্লাইট পরিচালনায় ব্যবহৃত হবে সুপরিসর বোয়িং ৭৭৭-৩০০ ইআর। ইকে ৫৮৩ ফ্লাইটটি সকাল ১০টায় ঢাকা ছেড়ে দুপুর ১টায় দুবাই পৌঁছাবে। অন্যদিকে, ইকে ৫৮২ একই দিন রাত ২টায় দুবাই ছেড়ে সকাল ৮টায় ঢাকায় অবতরণ করবে। emirates.com ওয়েবসাইট কিংবা ট্রাভেল এজেন্টদের মাধ্যমে টিকিট বুক করা যাবে।

এতে আরও বলা হয়, গ্রাহক ও স্টাফদের স্বাস্থ্য ও নিরাপত্তায় সর্বাধিক প্রাধান্য দিয়ে এমিরেটস ক্রমান্বয়ে তার বৈশ্বিক নেটওয়ার্ক বিস্তার করে চলেছে। এর অংশ হিসেবে ১ অক্টোবর উগান্ডার এন্টিবিতে এবং ২ অক্টোবর ওমানের মাসকাটে শুরু হচ্ছে নিয়মিত যাত্রীবাহী ফ্লাইট। এর ফলে এয়ারলাইন্সের নেটওয়ার্কে মোট গন্তব্যের সংখ্যা হবে ৯৪টি।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আকাশ ভ্রমণে যাত্রীদের আস্থা ফিরিয়ে আনতে এমিরেটস বেশ কয়েকটি উল্লেখযোগ্য পদক্ষেপ গ্রহণ করেছে। এসব পদক্ষেপের মধ্যে রয়েছে ভ্রমণের সকল ধাপে বায়ো-সেফটি ব্যবস্থা, কোভিড-১৯ সংক্রমিতদের বিনামূল্যে বীমা কভারেজ এবং উদার বুকিং নীতি। আগামী ৩১ অক্টোবর পর্যন্ত এমিরেটসে ভ্রমণকারী কোনো যাত্রীর কোভিড-১৯ শনাক্ত হলে এয়ারলাইন্সের পক্ষ থেকে চিকিৎসার ব্যয় বহন করা হবে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© 2020, All rights reserved By www.paribahanjagot.com
Developed By: JADU SOFT