1. paribahanjagot@gmail.com : pjeditor :
  2. jadusoftbd@gmail.com : webadmin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন

১৯শ’ বস্তা সিমেন্টসহ ডুবে যাওয়া ট্রলারের মালিকের লাশ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি
  • আপডেট : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার তেলীখালী ইউনিয়নের জুনিয়াগ্রাম সংলগ্ন কঁচানদীতে ট্রলার ডুবিতে প্রাণ হারানো ট্রলার মালিক মো. কাইউম খান (৩৭)-এর লাশ উদ্ধার করা হয়েছে। বরিশাল ফায়ার সার্ভিসের ডুবরিদল শুক্রবার (২ অক্টোবর) সকাল ১০টার দিকে এই লাশ উদ্ধার করে। পরে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
মৃত ট্রলার মালিক মো. কাইউম খান বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার বাসান্ডা গ্রামের শহীদ খানের ছেলে।
ফায়ার সার্ভিস ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, রায়হান-২ নামের ট্রলারটি বৃহস্পতিবার মোংলা থেকে ১৯শ’ বস্তা সিমেন্ট বোঝাই করে বরিশালের উদ্দেশে যাচ্ছিলো। ট্রলারের লোকজন পথে বিশ্রাম নিতে বিকাল ৫টার দিকে ভাণ্ডারিয়া উপজেলার কঁচা নদীর পশ্চিম জুনিয়া গ্রামের রাস্তা সংলগ্ন বেড়ি বাঁধের পাশে নোঙ্গর করে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ কঁচা নদীর তীরে ট্রলার নোঙ্গর করা এলাকা থেকে প্রায় ২০-২৫ শতাংশ জমি ভেঙে নদীতে চলে যায়। এসময় সেখানে নোঙ্গর করা ট্রলারটিও ডুবে যায়। তখন ওই ট্রলারে থাকা ট্রলার মালিক মো. কাইউম খান নিখোঁজ হলেও ট্রলারের চালক আ. মান্নান (৬৫) ও হেলপার ফয়সাল বেপারী (১৫) সাঁতরে তীরে উঠে যায়।
ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান জানান, শুক্রবার সকালে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবরি দল লাশ উদ্ধার করে। পরে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© 2020, All rights reserved By www.paribahanjagot.com
Developed By: JADU SOFT