1. paribahanjagot@gmail.com : pjeditor :
  2. jadusoftbd@gmail.com : webadmin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন

গাবতলী বাস টার্মিনালে পরিবহন শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

রাজধানীর গাবতলী বাস টার্মিনালে কর্মহীন পরিবহণ শ্রমিক ও দুস্থদের মাঝে মানবিক সহায়তা হিসাবে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। গতকাল সোমবার বেলা ১১টার দিকে প্রায় দেড় হাজার শ্রমিকের মাঝে তিনি এসব ত্রাণসামগ্রী বিতরণ করেন। ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে-চাল, ডাল, আলু, সয়াবিন তেল ও লবণ।
ডিএনসিসি মেয়র আতিকুর বলেন, নগর পিতা হিসাবে নয়, নৈতিক দায়িত্ববোধ থেকে জনগণের সেবক হিসাবে কাজ করে যেতে চাই। তাই করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় ডিএনসিসির পক্ষ থেকে জনকল্যাণমূলক সর্বাত্মক কার্যক্রম অব্যাহত রয়েছে। তিনি বলেন, সর্বসাধারণের কল্যাণে জরুরি সেবায় ৩৩৩ নম্বর এবং ডিএনসিসির ০৯৬০২২২২৩৩৩ ও ০৯৬০২২২২৩৩৪ নম্বর চালু রয়েছে। অসহায় ও দুস্থরা ৩৩৩ নম্বরে কল করে খাদ্য সহায়তা গ্রহণ করতে পারবেন।
ডিএনসিসির ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মুজিব সারোয়ার মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান, ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আগা খান মিন্টু, ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম রেজা, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মো. জোবায়দুর রহমান, সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান রমেশ চন্দ্র ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© 2020, All rights reserved By www.paribahanjagot.com
Developed By: JADU SOFT