1. paribahanjagot@gmail.com : pjeditor :
  2. jadusoftbd@gmail.com : webadmin :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
শিরোনাম:
সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সম্পাদক ওসমান আলীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ, অপসারণ দাবি বৈশ্বিক বিমান সংস্থাগুলোর মুনাফা হবে তিন হাজার কোটি ডলার উত্তরা মোটর্স বাজারে এনেছে ইসুজুর দুই মডেলের বাস বাংলাদেশীদের জন্য ভ্রমণ ফি কমাল ভুটান পরিবহন চাদাবাজি : সিএনজিচালিত অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে সংঘর্ষে রণক্ষেত্র হবিগঞ্জ নিহত ৩, আহত ৫০ গতিসীমা নিয়ে বিতর্ক : শহরে বাইকের সর্বোচ্চ গতি ৩০ কিলোমিটার, মহাসড়কে ৫০ কর্মীরা গণহারে অসুস্থ, এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের ৯০ ফ্লাইট বাতিল মগবাজার রেল গেটে ট্রেনের ধাক্কায় গণপূর্ত মন্ত্রণালয়ের গাড়ি চুরমার নতুন দুটি বিদেশি এয়ারলাইন্সের কার্যক্রম শুরু আগামী মাসে : অক্টোবরে চালু হচ্ছে থার্ড টার্মিনাল চট্টগ্রাম বন্দর দিয়ে ৯ মাসে ৪৩৫৫ কোটি ডলারের পণ্য রফতানি

নাটোরে ইউএনওর গাড়িচাপায় সাংবাদিক নিহত

পরিবহন জগত ডেস্ক
  • আপডেট : সোমবার, ৯ মে, ২০২২

শিক্ষার্থীসহ সড়কে নিহত আরও ৬
নাটোরের সিংড়ায় নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক সাংবাদিক নিহত হয়েছেন। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টায় নাটোর-বগুড়া মহাসড়কের নিংগইন তেল পাম্প এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত সাংবাদিক সোহেল রানা সিংড়া পৌর এলাকার বালুয়া বাসুয়া মহল্লার মৃত আব্দুল জলিলের ছেলে। তিনি কালের কণ্ঠ শুভসংঘের সিংড়া ইউনিটের সাধারণ সম্পাদক।
তিনি বগুড়া থেকে প্রকাশিত দৈনিক দুরন্ত পত্রিকার সিংড়া প্রতিনিধি এবং আগপাড়া শেরকোল বন্দর উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক ও পরিবেশ ও প্রকৃতি আন্দোলনের সহসভাপতি।
এদিকে কুমিল্লায় বাসের চাপায় দুই পথচারী এবং নোয়াখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় এক শিক্ষার্থীসহ পৃথক ঘটনায় আরো মোট ছয়জন নিহত হয়েছেন। গত রবিবার ও গতকাল সোমবার এই দুর্ঘটনাগুলো ঘটে।
জানা যায়, নাটোরের সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক মানসী দত্ত মৌমিতা নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকারের স্ত্রী। গতকাল সকালে ইউএনওর সরকারি গাড়িতে মানসীকে কর্মস্থলে পৌঁছে দিতে যাচ্ছিলেন চালক। কিন্তু সিংড়া পৌঁছার আগে নিংগইন তেল পাম্প এলাকায় ওই গাড়ির সঙ্গে সাংবাদিক সোহেলের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত সোহেলকে স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে তাঁকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাজশাহীতে দুপুর ১টার দিকে মারা যান তিনি।
প্রত্যক্ষদর্শীরা জানান, ইউএনওর গাড়ি দ্রুতগতিতে সিংড়ার দিকে যাচ্ছিল। নিংগইনে এটি সোহেলের মোটরসাইকেলে ধাক্কা দিলে পিষ্ট হন সোহেল। দুর্ঘটনার পর দ্রুত ঘটনাস্থল ছেড়ে কলেজে চলে যান ইউএনওর সহধর্মিণী মানসী। পরে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে গাড়ি ও মোটরসাইকেল উদ্ধার করেন।
খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পৌঁছেন নলডাঙ্গার ইউএনও সুখময় সরকার, সিংড়ার ইউএনও এম এম সামিরুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) মো. আল ইমরান। তাঁরা সোহেলকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করেন।
এদিকে ইউএনও সুখময় তাঁর সরকারি গাড়িতে স্ত্রীর কর্মস্থলে যাওয়ার কথা অস্বীকার করে বলেন, ‘নলডাঙ্গা ছোট উপজেলা, সেখানে পেট্রল সংকটের কারণে সিংড়ায় পেট্রল নিতে পাঠিয়েছি।’
সিংড়ার ইউএনও সামিরুল ইসলাম বলেন, ‘আমরা আহত সাংবাদিক সোহেল রানার চিকিৎসার জন্য সর্বোচ্চ চেষ্টা করেছিলাম। তাঁকে বাঁচানো সম্ভব হয়নি। নিহতের পরিবারকে সহযোগিতা করা হবে।’
কুমিল্লায় নিহতরা হলেন উপজেলার আটগ্রামের আবদুল খালেকের ছেলে রিন্টু মিয়া (৩০) এবং বাতিসা গ্রামের মনা মিয়ার ছেলে রিপন মিয়া (৩২)। পুলিশ জানায়, একটি বাস মহাসড়কের আটগ্রাম রাস্তার মাথা এলাকায় পৌঁছলে সামনে হঠাৎ একটি মোটরসাইকেল ঢুকে পড়লে আরোহীদের বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশে হেঁটে যাওয়া রিন্টু, রিপন ও চৌধুরী মিয়াকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রিপনের এবং চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রিন্টুর মৃত্যু হয়।
নোয়াখালীর চাটখিল উপজেলার সোবহানপুর এলাকায় চট্টগ্রাম মহসিন কলেজের সম্মান দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মো. তুষার মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যান।
ময়মনসিংহের ভালুকার মাস্টারবাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গত রবিবার রাতে মোটরসাইকেলের ধাক্কায় চিত্তরঞ্জন দাস (৫৫) নামের এক কারখানা শ্রমিকের মৃত্যু হয়। চিত্তরঞ্জন সুনামগঞ্জের শান্তিগঞ্জের পাগলা গ্রামের নিতাই রঞ্জনের ছেলে। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার রামপুরা বাজার এলাকায় রাস্তা পার হতে গিয়ে গাড়ির চাপায় মো. মুজিবুর রহমান (৫০) নামের এক ব্যক্তি মারা যান। মুন্সীগঞ্জে নিমতলা-সিরাজদিখান সড়কের ইমামগঞ্জে গতকাল দুপুরে ব্যাটারিচালিত ভ্যানের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলের চালক মো. রিয়াদ খান (২৮) নিহত হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© 2020, All rights reserved By www.paribahanjagot.com
Developed By: JADU SOFT