1. paribahanjagot@gmail.com : pjeditor :
  2. jadusoftbd@gmail.com : webadmin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

এনার্জিপ্যাক বসুন্ধরা গ্রুপকে ১৬ টি সামুদ্রিক নৌযানের ইঞ্জিন সরবরাহ করবে

পোর্ট এন্ড শিপিং রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

দেশের শীর্ষস্থানীয় শিল্প পরিবার বসুন্ধরা গ্রুপ গভীর সমুদ্র পরিবহন বাণিজ্য সম্প্রসারনের অংশ হিসাবে এনার্জিপ্যাক থেকে নৌযানের ১৬টি ইঞ্জিন সংগ্রহ করবে। এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড সম্প্রতি ওয়াইসি ডিজেল মেরিন প্রোপালশন ইঞ্জিনগুলির কয়েকটি বসুন্ধরা ইস্পাত এবং প্রকৌশল লিমিটেডকে হস্তান্তর করেছে।
দেশের শীর্ষস্থানীয় শিল্পউদ্যোক্তা বসুন্ধরা গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান বসুন্ধরা স্টিল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড ‘রিনা শ্রেণিবদ্ধ ৪৮০০ ডিডব্লিউটি’ শীর্ষক প্রকল্পের আওতায় আটটি কার্গো জাহাজের ইঞ্জিন ব্যবহার করবে।
এই চুক্তি দুটি শিল্প জায়ান্টদের মধ্যে সম্পর্ককে আরও দৃঢ় করেছে এবং তাদের ভবিষ্যতের উদ্যোগের জন্য উজ্জ্বল সম্ভাবনা উন্মুক্ত করেছে।
এই চুক্তি প্রসঙ্গে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা হুমায়ুন রশিদ চৌধুরী বলেন, “আমরা অংশীদারিত্বের প্রতি বিশ্বাস করি যা ব্যক্তি স্বার্থের বাইরে সমৃদ্ধি লাভ করে। এনার্জিপ্যাক এবং বসুন্ধরা উভয়ই বিশ্বব্যাপী দৃশ্যে বাংলাদেশকে গর্বিত স্থান অর্জনে সহায়তা করতে বৃহত্তর শিল্পের ক্ষেত্রে উন্নতির জন্য অক্লান্ত পরিশ্রম করছে। ’ তিনি
বসুন্ধরা গ্রুপকে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের প্রতি হাত বাড়িয়ে দেওয়ার জন্য ধন্যবাদ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© 2020, All rights reserved By www.paribahanjagot.com
Developed By: JADU SOFT