1. paribahanjagot@gmail.com : pjeditor :
  2. jadusoftbd@gmail.com : webadmin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন

ভারতীয় দুটি যুদ্ধ জাহাজ আসছে মোংলায়

পোর্ট এন্ড শিপিং রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৮ মার্চ, ২০২১

ভারতের দুটি যুদ্ধ জাহাজ তিন দিনের সফরে মোংলা বন্দরে আসছে। সোমবার ৮ মার্চ সকাল ১০টায় ভারত থেকে এ দুটি যুদ্ধ জাহাজ মোংলা বন্দরের ৯ নম্বর জেটি এলাকায় এসে নোঙ্গর করার কথা রয়েছে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ভারতীয় নৌ বাহিনীর ‘আই এন এস কুলিশ’ ও ‘সুমেদা’ নামে এ দুটি যুদ্ধ জাহাজ মোংলা নৌ ঘাঁটিতে এসে মোংলায় বাংলাদেশ নৌবাহিনীর সঙ্গে সৌজন্য সাক্ষাত করবে।
খুলনার নৌ ঘাঁটি থেকে পাঠানো আইএসপিআরের (আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর) এক প্রেস বার্তায় এসব তথ্য নিশ্চিত করা হয়েছে।
প্রেস বার্তায় বলা হয়েছে, জাহাজ দুটিকে স্বাগত জানানোর সময় বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনের প্রতিনিধিসহ বাংলাদেশে নৌ বাহিনীর উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত থাকবেন। ১৮ জন কর্মকর্তা ও ১৬০ জন নাবিকসহ ভারতীয় নৌ বাহিনীর জাহাজ ‘কুলিশ’ এর নেতৃত্বে আছেন কমান্ডার সঞ্জীব অগ্নিহোত্রি এবং ২০ জন কমকর্তা ও ১৩০ জন নাবিকসহ অপর যুদ্ধ জাহাজ ‘সুমেদা’র নেতৃত্বে আছেন কমান্ডার গৌরব দুর্গাপাল।
এদিন সফরে থাকা ভারতীয় নৌবাহিনীর উচ্চ পদস্থ কর্মকর্তা কমডোর মহাদেভু গোভেরধান রাজু টুঙ্গিপাড়াস্থ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন এবং বীর শ্রেষ্ঠ রুহুল আমিনের সমাধিস্থলে পুষ্পস্তাবক অর্পণ করবেন। এছাড়া তারা মোংলা নৌ ঘাঁটিসহ খুলনার দর্শনীয় স্থান পরিদর্শনও করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© 2020, All rights reserved By www.paribahanjagot.com
Developed By: JADU SOFT