1. paribahanjagot@gmail.com : pjeditor :
  2. jadusoftbd@gmail.com : webadmin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল অটোচালকসহ অন্তঃসত্ত্বা নারীর

রংপুর প্রতিনিধি
  • আপডেট : রবিবার, ২৭ জুন, ২০২১

রংপুরের মিঠাপুকুরে এক ট্রাক্টরের ধাক্কায় ওবাইদুল ইসলাম (৩৫) এবং হাসিনা পারভিন (৩০) নামের দুজন প্রাণ হারিয়েছেন। তাদের মধ্যে হাসিনা পারভিন ছিলেন সাত মাসের অন্তঃসত্ত্বা। অটোচালক ওবাইদুলের গাড়িতে চড়ে হাসিনা পারভিন রংপুর শহরে যাচ্ছিলেন। এসময় ট্রাক্টরচালক পেছন দিক থেকে এসে তাদেরকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান। আজ রবিবার (২৭ জুন) সকাল সাড়ে ১১টার দিকে মিঠাপুকুর-ফুলবাড়ী সড়কের মোসলেম বাজার পল্লীবিদ্যুত অফিস এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মর্গে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ। দুর্ঘটনার পর ট্রাক্টরের চালক পালিয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রংপুর মহানগরীর মর্ডান এলাকার অটোচালক ওবাইদুল ইসলাম রংপুর বাবু খাঁ এলাকার যাত্রী অন্তঃসত্ত্বা হাসিনা পারভিনকে নিয়ে মিঠাপুকুরের গড়েরমাথা হয়ে রংপুরের দিকে যাচ্ছিলেন। এসময় পেছন থেকে একটি ট্রাক্টর তাদের ধাক্কা দেয়। অটোচালক ওবাইদুল ছিটকে গিয়ে ট্রাক্টরের চাকার ভেতর আটকে যায়। ঘটনাস্থলেই মারা যান তারা। খবর পেয়ে মিঠাপুকুর পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা নিহতদের মরদেহ উদ্ধার করেন।
এলাকাবাসী আব্দুস সালাম জানান, সড়কের বাম পাশ দিয়েই চলছিল অটোচার্জার গাড়িটি। বদরগঞ্জের নাগেরহাট এলাকা থেকে বালুবহনকারী ঘাতক ট্রাক্টরের চালক বেপরোয়া গতিতে এসে তাদের ধাক্কা দেয়। এতে অটোর চালক ছিটকে গিয়ে ট্রাক্টরের চাকার ভেতর ঢুকে যায়। ঘটনাস্থলেই মারা যান তারা। পরে সড়কের পাশে গাড়ি রেখে পালিয়ে যায় চালক।
মিঠাপুকুর ফায়ার সার্ভিসের সদস্য আহসান হাবীব বলেন, ঘটনার পর নিহতদের উদ্ধার করা হয়। তাদের মধ্যে হাসিনা পারভিন ছিলেনঅন্তঃসত্ত্বা।
মিঠাপুকুর থানার ওসি আমিরুজ্জামান বলেন, নিহতদের পরিচয় পাওয়া গেছে। তাদের স্বজনদের খবর পাঠানো হয়। মরদেহ উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© 2020, All rights reserved By www.paribahanjagot.com
Developed By: JADU SOFT