1. paribahanjagot@gmail.com : pjeditor :
  2. jadusoftbd@gmail.com : webadmin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

নাসিরাবাদ এক্সপ্রেস লাইনচ্যূত : ভৈরব-ময়মনসিংহ রেলপথ বন্ধ

রেলওয়ে রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

কিশোরগঞ্জের ভৈরবের রেলওয়ে স্টেশনের আউটার সিগন্যাল এলাকায় চট্টগ্রামগ্রামী ‘নাসিরাবাদ এক্সপ্রেস’ দুপুর সাড়ে ১২টায় লাইনচ্যূত হয়েছে। ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ট্রেনটির চারটি চাকা লাইনচ্যূত হয়েছে। এতে ভৈরব কিশোরগঞ্জ ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। ভৈরব স্টেশনে আটকে পড়ে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা আন্তঃ বিজয় এক্সপ্রেস দুর্ভোগে পড়ে হাজারও যাত্রী।
ভৈরব স্টেশন সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২টার দিকে নাসিরাবাদ ট্রেনটি ভৈরব স্টেশনের প্রবেশের সময় বিকট শব্দ হয়। ট্রেনে থাকা যাত্রীরা চিৎকার শুরু করলে চালক ট্রেনটি থামিয়ে দেন। দুঘর্টনা কবলিত ট্রেনটিকে উদ্ধার করতে দুপুর দেড়টায় আখাউড়া থেকে একটি উদ্ধারকারী ট্রেন আনা হয়েছে। এখনো উদ্ধার কাজ চলছে বলে জানা গেছে।
রেলওয়ের পূর্বাঞ্চলীয় (আখাউড়া) সহকারী নির্বাহী প্রকৌশলী মাহমুদুর রহমান জানান, যাত্রীবাহী ট্রেনটি কী কারণে ট্রেনটি লাইনচ্যূত হয়েছে তা আমরা খতিয়ে দেখছি। আজকের দুঘর্টনাটি রেললাইন অথবা ট্রেনের চাকায় কোন ত্রুটি ছিল কি না আমরা যাচাই করছি।
ভৈরব রেলওয়ে স্টেশন মাস্টার নুরুন নবী বিকেল সোয়া পাঁচটায় কালের কণ্ঠকে বলেন, দুঘর্টনা হওয়ার পর পরই উদ্ধারকারী ট্রেন এসে উদ্ধার কাজ আমরা চালিয়ে যাচ্ছি। আশা করছি সন্ধ্যা ৭টার দিকে দুঘর্টনা কবলিত ট্রেনটিকে উদ্ধার করে ভৈরব ময়মনসিংহ রেলপথে ট্রেন চালু করতে সক্ষম হব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© 2020, All rights reserved By www.paribahanjagot.com
Developed By: JADU SOFT