1. paribahanjagot@gmail.com : pjeditor :
  2. jadusoftbd@gmail.com : webadmin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

চলন্ত ট্রেনের সামনে নারীকে ধাক্কা যুবকের, ভিডিও ভাইরাল!

রেলওয়ে রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

হাড় হিম করা ভাইরাল ভিডিও। রেল স্টেশনে অন্য যাত্রীদের মতোই ট্রেনের অপেক্ষায় দাঁড়িয়ে আছেন এক নারী। ঠিক যখন ট্রেন ঢুকছে প্ল্যাটফর্মে, সেই সময় এক যুবক ওই নারীকে পিছন থেকে ধাক্কা দিয়ে ফেলে দিল রেল লাইনে চলন্ত ট্রেনের সামনে। তারপর? গত শুক্রবার ঘটনাটি ঘটেছে বেলজিয়ামের রাজধানী শহর ব্রাসেলসের একটি মেট্রো স্টেশনে।
ভয়ঙ্কর কাণ্ডের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়। ওই সিসিটিভি ফুটেজে দেখা গেছে, অন্য যাত্রীদের ভিড়ের মধ্যেই প্ল্যাটফর্মে ট্রেনের জন্য অপেক্ষা করছেন এক নারী। ট্রেন প্ল্যাটফর্মের কাছাকাছি আসতেই ওই নারীকে পিছন থেকে ধাক্কা মারল এক যুবক। নিজেকে সামলাতে পারেননি ওই নারী।
তিনি রেল লাইনে হুমড়ি খেয়ে পড়েন। পরিস্থিতি বিচার করলে বাঁচার কথাই নয় নারীর। কিন্তু ট্রেন চালকের তৎপরতায় বেঁচে যান তিনি। যেভাবেই হোক অল্প সামান্য দূরত্ব থাকতেই ট্রেন থামাতে সক্ষম হন তিনি।
এই ঘটনায় অল্প আহত হয়েছেন ওই নারী। হঠাৎ ট্রেনের গতিরুদ্ধ করায় আহত হয়েছেন ট্রেনের চালকও। তবে দুইজনকে হাসপাতালে ভর্তি করা হলেও প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। ব্রাসেলস ইন্টারন্যাশানাল ট্রান্সপোর্ট কোম্পানির মুখপাত্র গাই স্যাবলন বলেন, চালক অত্যন্ত কুশলতার পরিচয় দিয়েছেন। তবে শক পেয়েছেন, একই অবস্থা হয়েছে ভুক্তভোগী নারীর।
এদিকে অভিযুক্ত যুবক ঘটনার পরেই ব্রাসলসের ওই রেল স্টেশন ছেড়ে ছুটে পালায়। যদিও পরের স্টেশনেই তাকে ধরে ফেলে বেলজিয়াম পুলিশ। যুবককে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে হত্যার চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে। পাশাপাশি পুরো ঘটনার তদন্তে পুলিশ একটি তদন্ত কমিটি গঠন করেছে। কমিটিতে একজন মনোরোগ বিশেষজ্ঞকেও রাখা হয়েছে। ওই যুবকের মানসিক সমস্যা আছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© 2020, All rights reserved By www.paribahanjagot.com
Developed By: JADU SOFT